এই “Terms of Service” (অ্যাকাউন্টের সকল ডাটা, সেটিংস এবং অন্যান্য কনফিগারেশন স্থায়ী ভাবে মুছে যাবে) মেনে আমাদের কাছে একটি অনুরোধের মাধ্যমে আপনার শেয়ারড হোস্টিং অ্যাকাউন্ট রিসেট করতে পারেন। অ্যাকাউন্ট রিসেট করলে এটি প্রথমে যেমন ছিল ঠিক তেমনি সম্পূর্ণ একটি নতুন অবস্থায় ফিরে আসবে। 

যখন কোনো কাস্টমার হোস্টিংয়ের সমস্যা সমাধান করতে পারে না এবং তারা সম্পূর্ণ নতুন একটি সিপ্যানেলে শুরু করতে চায়, সাধারণত তখন অ্যাকাউন্ট রিসেট অনুরোধগুলো করা হয় । এই কারণে, সিপ্যানেল ড্যাশ-বোর্ড থেকে সর্বদা সম্পূর্ণ সিপ্যানেল অ্যাকাউন্টের লোকাল ব্যাকআপ রাখা উচিৎ।

আপনার হোস্টিং অ্যাকাউন্টি রিসেট করার পর, অ্যাকাউন্টের প্যাকেজ স্ট্যাটাস পুনরায় সেট হবে। যদি প্যাকেজ কেনার পর প্যাকেজ রিসোর্স এলোকেশন পরিবর্তন করা হয় তবে আপনি চলতি প্যাকেজ অনুযায়ী আপনি সেই প্যাকেজ এলোকেশনই পাবেন।

উদাহরণ-স্বরূপ, আপনি যদি ৫০ জিবি স্টোরেজ এবং ১.৫ কোর CPU সহ নাট ডায়মন্ড প্যাকেজটি কিনে থাকেন এবং কয়েক বছর পর, প্যাকেজটি ২৫ ​​জিবি স্টোরেজ এবং ১ কোর CPU তে মডিফাই করা হয় তবে আপনি যদি সেই সময় অ্যাকাউন্টটি রিসেট করেন তবে আপনি নতুন প্যাকেজটি পাবেন (১ কোর CPU সহ)।

আপনি যদি উপরের শর্তাদি বুঝে এবং সম্মত হয়ে এখন আপনার অ্যাকাউন্টটি রিসেট করতে চাইলে অনুগ্রহ করে আপনার অ্যাকাউন্টে লগ ইন করার পর একটি সাপোর্ট টিকিট ওপেন করে আমাদের জানাতে পারেন। আমরা আপনার জন্য সি-প্যানেল অ্যাকাউন্টটি রিসেট করে দিব।

Leave a Reply