আইটি নাট হোস্টিং ক্লায়েন্ট এরিয়াতে লগ ইন করতে, আপনার সেই ইমেইল এবং পাসওয়ার্ডটি ব্যবহার করা উচিত যা প্রথমে আমাদের ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করতে ব্যবহার করেছিলেন। আপনি যদি পাসওয়ার্ড ভুলে যান,  সর্বদা আপনি  “Forgot Password?” এই লিংকটি ব্যবহার করে পুনরায় পাসওয়ার্ড সেট করতে পারেন।

আপনি পাসওয়ার্ড ছাড়াই  ক্লায়েন্ট এরিয়া থেকে সরাসরি সি-প্যানেলে লগ ইন করতে পারেন। তবে আপনি যদি সরাসরি সি-প্যানেলে লগ ইন করতে না চান, সেক্ষেত্রে মনে রাখা জরুরী, ক্লায়েন্ট এরিয়ার লগইন ডিটেইলস ও সি-প্যানেেলের লগ ইন ডিটেইলস আলাদা। আপনার হোস্টিং অর্ডারটি নিশ্চিত করার পর সি-প্যানেল লগইন ডিটেইলস আপনার ইমেইলে পাঠানো হবে।

সি-প্যানেল ইন্টারফেসের লগইন ডিটেইলস দেখতে আপনার “Email Inbox” বা “Spam Folder” চেক করুন। সেখানে “Web Hosting cPanel Account Information’’ প্রসঙ্গে একটি ইমেইল পাবেন।

আপনি যদি সি-প্যানেল লগইন ডিটেইলস ভুলে যান, সেক্ষত্রে আপনি সর্বদা এই ইমেলটি উল্লেখ করতে পারেন। আপনি যদি ইমেলটি খুঁজে না পান, তবে অনুগ্রহ করে আমাদের সাথে লাইভ চ্যাট বা আপনার অ্যাকাউন্ট থেকে সাপোর্ট টিকিটের মাধ্যমে যোগাযোগ করুন। এবং আমরা আপনাকে সি-প্যানেল লগ ইন ডিটেইলস পুনরুদ্ধার করতে সাহায্য করব।


বিঃদ্রঃ একাধিকবার আপনার সি-প্যানেলে ভুল লগইন ডিটেইলস দিয়ে চেষ্টা করার ফলে সেই আইপি এড্রেসটি অটোমেটিক ব্লক হতে পারে।
যদি তা ঘটে, তবে আপনি আমাদের সাথে ফোনের মাধ্যমে, অথবা আপনার আইপি এড্রেস সহ support@itnuthosting.com এই ঠিকানায় ইমেইল করে যোগাযোগ করতে পারেন। যাতে আমরা আপনাকে আইপি এড্রেসটি আনব্লক করতে সহযোগিতা করতে পারি।

Leave a Reply