You are currently viewing সাপোর্ট পিন কী এবং এটি কিভাবে পাবেন?

সাপোর্ট পিন হল আপনার অ্যাকাউন্টের জন্য বিশেষভাবে জেনারেট করা ৬ ডিজেটের নম্বর। যা আপনার অ্যাকাউন্টে নিদিষ্ট সময় পরপর সম্পূর্ন নতুন একটি ইউনিক পিন জেনারেট হয়। যেন আপনার এই ইউনিক সাপোর্ট পিনের মাধ্যমে আপনার একাউন্টের যাবতীয় তথ্য ও আমাদের থেকে সাপোর্ট সার্ভিস খুব সহজেই নিতে পারেন। আপনার অ্যাকাউন্ট বা সার্ভিস সম্পর্কিত যে কোন তথ্য জানতে বা সাহায্যের জন্য লাইভ চ্যাট বা হেল্পলাইন নাম্বারে আমাদের সাথে যোগাযোগ করার পর, আমাদের সাপোর্ট এজেন্ট আপনার পরিচয় যাচাই করতে এবং আপনার অ্যাকাউন্টের জন্য নির্দিষ্ট সার্ভিস প্রোভাইড করতে, আপনাকে সাপোর্ট পিনের জন্য জিজ্ঞাসা করতে পারে। যা আপনি ক্লায়েন্ট এরিয়াতে লগইন করে আপনার অ্যাকাউন্টের সাপোর্ট পিন পেতে পারেন।

সাপোর্ট পিন কিভাবে পাবেন?

ক্লায়েন্ট এরিয়াতে লগইন করার পর, স্ক্রিনের ডান পাশের উপরে Support Pin এ যে ৬ টি নাম্বার দেখতে পাবেন। এটিই আপনার একাউন্টের জন্য সাপোর্ট পিন। অথবা আপনি স্ক্রিনের বাম পাশের Support ড্রপ ডাউন মেনু থেকে “Support Pin” বাটনে ক্লিক করেও আপনার সাপোর্ট পিন দেখতে পারেন।

পিন কিভাবে জেনারেট করবেন

যেহেতু সাপোর্ট পিনটি কোনো অ্যাকাউন্টের জন্য স্থায়ী না এবং একটি নির্দিষ্ট সময় পর পরিবর্তন হবে। সুতরাং, আপনার অ্যাকাউন্টের সিকিউরিটি জনিত কারণে আমাদেরকে প্রতিবার আপডেট সাপোর্ট পিন প্রোভাইড করতে হবে।

আপনি সাপোর্ট পিন সেকশনের নীচে “Generate New Pin” বাটনে ক্লিক করে যে কোন সময় একটি নতুন সাপোর্ট পিন জেনারেট করে তা আমাদেরকে প্রোভাইড করতে পারেন।

পিন কী এবং এটি কিভাবে পাবেন

এছাড়া আপনার সঠিক লগিন ডিটেইলস দিয়ে আপনার ক্লায়েন্ট এরিয়াতে লগইন করার পর নিচের লিংক থেকে আপনি খুব সহজেই আপনার অ্যাকাউন্টের সাপোর্ট পিন পেতে পারেন।

Read this content in English: What is Support Pin and how to get it?